• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

লালমনিরহাটে আর্জেন্টিনা ও ব্রাজিলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

সিসি নিউজ।। লালমনিরহাটে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের অন্তত ১২ জন আহত হয়েছে।

রোবার (৪ ডিসেম্বর) সকালে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বিষয়টি সত্যতা নিশ্চিত করেন। এর আগে  নিশ্চিত করেন। এর আগে শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের সামুটারি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে কয়েক দিন ধরে গ্রুপের মধ্যে কথা কাটাকাটির ঘটনা চলছিল। শনিবার সন্ধ্যায় আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুনের ব্রাজিলের সমর্থক কফি আনানের ওপর পতাকা চুরির অভিযোগ তুলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে।

এ সময় তাদের দুই পরিবারের লোকজন খবর পেয়ে সংঘর্ষ বেঁচে যায়। এতে দুই পক্ষের অন্তত ১২ জন আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

এদিকে খবর পেয়ে রাত সাড়ে এগারোটার দিকে সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন খবর পেয়ে আহত উভয় দলের সমর্থকদের দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি এসময় তাদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং উভয় দলকে শান্ত থাকার অনুরোধ করেন।

হামলার সময় উভয় গ্রুপের লোকজন এতে অপরের এ বিষয়ে কোনো পক্ষ থেকেই বক্তব্য পাওয়া যায়নি।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদ আলম সত্যতা নিশ্চিত করে বলেন, মূলত পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে। খবর পেয়েই তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এখনো থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ